জীবননগরে স্ত্রীর সাথে রাগ করে কোরআন শরীফ ছিড়ে ফেললেন নেশাগ্রস্ত খালেক

জীবননগরে স্ত্রীর সাথে রাগ করে কোরআন শরীফ ছিড়ে ফেললেন নেশাগ্রস্ত খালেক

জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা) :
চুয়াডাঙ্গা জীবননগর প্রতাপপুর বৌয়ের সাথে রাগ করে পবিত্র কোনআন শরীফ ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

জীবননগরে স্ত্রীর সাথে রাগ করে কোরআন শরীফ ছিড়ে ফেললেন নেশাগ্রস্ত খালেকনেশাগ্রস্ত যুবক জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের প্রতাপপুর গ্রামের খোরশেদ আলী মাঝির ছেলে মোঃ আব্দুল খালেক (৪০)।
স্থানীয় ও বিভিন্ন দায়িত্বশীল সুত্রে জানা গেছে, জীবননগর উপজেলার প্রতাপপুর গ্রামের আব্দুল খালেক গতকাল শনিবার সকালে স্ত্রীর সাথে ঝগড়া করে নিজ বসতঘরে থাকা মুসলমান ধর্মের মহা পবিত্র ধর্ম গ্রহন্থ কোরআন শরীফ ছিঁড়ে টুকরা টুকরা করে ফেলে।

এরপর বিষয়টি আজ রবিবার সকালে এলাকায় ছড়িয়ে পড়লে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় ওঠে। অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলে আজ জোহরের নামাজের পর স্থানীয় মসজিদে সমাজের মুসল্লীদের নিয়ে বসা হবে আমাদের সকলের দাবি খালেককে সমাজ থেকে বিতাড়িত করতে হবে ।
মুসল্লি ও সমাজের সচেতন মহলের লোকজন প্রশাসনের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি কামনা করে এই ঘটনায় খালেকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।
এই ঘটনায় খালেকের ছোটভাই জসিম উদ্দিন জানান, আমার ভাই পবিত্র কোরআন শরীর ছিঁড়ে ফেলে জঘন্যতম অপরাধ করেছে। আমরা আমার এই নেশাগ্রস্ত ভাইয়ের জন্য সমাজে মুখ দেখাতে পারতেছিনা। এই ঘটনা ঘটার পর থেকে ওকে আমরা খুজে পাচ্ছিনা। ওকে পাওয়া মাত্র আমরা পরিবারের সদস্যরা নিজে নিয়ে আইনের হাতে তুলে দিবো। ও আমাদের পরিবারের কলঙ্ক।
এব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, কোরআন শরীর ছিঁড়ে ফেলার বিষটি আমি কিছুক্ষণ আগে লোক মারফত শুনতে পাইলাম। আমি দ্রুত ঘটনা স্থলে থানা থেকে ফোর্স পাঠিয়েছি বিষয়টি তদন্তের জন্য। ঘটনা যদি সত্য প্রমাণিত হয় অপরাধীর কোর ছাড় নাই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment